সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিএনপি যে কোনো সময় নাশকতা করতে পারে: স্বরাষ্ট্রমন্ত্রী

ডেইলি সিলেট ডেস্ক ::
বিএনপি যে কোনো সময় নাশকতা করতে পারে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, বিএনপি মনে করে ষড়যন্ত্রের মাধ্যমে তারা দেশের শাসন ভার নেবে।

সোমবার দুপুরে রাজধানীর তেজগাঁও এলাকায় রহমতে আলম ইসলাম মিশন ও ইসলাম মিশন এতিমখানায় গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এদিন তেজগাঁওয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্পে উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

মৌলভীবাজারে জঙ্গি আটক প্রসঙ্গে আসাদুজ্জামান খান কামাল বলেন, আমি সব সময় বলে এসেছি, আমরা জঙ্গিদের নিয়ন্ত্রণ করেছি। আমরা কিন্তু কখনো বলিনি নির্মূল করেছি। জঙ্গিরা মাঝে মাঝে তাদের অবস্থান প্রকাশ করার জন্য চেষ্টা করে কিন্তু এগুলো সবই ব্যর্থ চেষ্টা।

তিনি আরও বলেন, আমাদের গোয়েন্দা বাহিনী, নিরাপত্তা বাহিনী সব সময় সক্রিয় আছে। কিছু দিন আগে মৌলভীবাজার জেলায় যে ঘটনাটি ঘটেছে সেটা আপনারা দেখেছেন। আমি মনে করি, দুএক সময় মাঝে মাঝে এমন করলেও আমাদের পুলিশ-গোয়েন্দা সংস্থা সজাগ আছে।

নির্বাচনকে ঘিরে জঙ্গিরা কি নিজেদের উপস্থিতি জানান দিচ্ছে-এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ ধরনের সম্ভাবনা আমাদের কাছে নেই। আমরা সব সময় বলে থাকি, একদম নির্মূল হয়নি। মাঝে মাঝে এরা একটু সংগঠিত হওয়ার জন্য ইচ্ছা প্রকাশ করে।

একজন গণমাধ্যমকর্মী প্রশ্ন করেন, ‘বিএনপি কর্মসূচির নামে এক ধরনের নাশকতা করার চেষ্টা করছে, এ বিষয়ে আপনার মন্তব্য কী’। জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বিএনপি তো সব সময় এটিই করে থাকে। আপনারা ১৩-১৪ তে দেখেছেন কী রকম নাশকতা করেছে, জ্বালাও-পোড়াও করেছে, মানুষ হত্যা করেছে। এমনকি গবাদি পশুও হত্যা করেছে। ট্রাক-সিএনজিচালিত অটোরিকশার চালক পর্যন্ত বাদ যায়নি।’

‘কাজেই তারা যে কোনো সময় নাশকতা করতে পারে। তারা ষড়যন্ত্রের মাধ্যমে সব সময় মনে করে শাসন ভার নেবে। তারা যেগুলো করে আসছে, এ দেশের মানুষ কোনো দিন বরদাস্ত করবে না। আমাদের জনগণ সজাগ রয়েছে, কাজেই এ ধরনের ষড়যন্ত্রের মাধ্যমে তারা কোনো দিন সফল হবে না,’ বলেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: